new sex golpo এক টুকরো স্মৃতি (চতুর্থ পর্ব)


bangla new sex golpo choti. কিছুখন পর ঠোঁট ছাড়তেই বলল আমার খুব জ্বালা করছে বের করে নে। আমি বললাম চটি তে পরিস নি একটু জ্বালা করবেই তারপর সব ঠিক হয়ে যাবে। আমি গুদ থেকে বাড়া অল্প অল্প বের করে চাপ দিতে লাগলাম। আ আ আ আ করে আওয়াজ করতে থাকলো বুনদি। ভাই ভিতরে ফেলিস না কেলেঙ্কারি হয়ে যাবে। আমি বললাম ঠিক আছে। আমি আস্তে আস্তে চাপের গতি বাড়াতে থাকলাম, কখনও আস্তে কখনও জোরে চাপ দিতে থাকলাম, চাপ খেয়ে উমমমমম, আআআআআ,ইসসসসসস, মা গো গো গো, লাগছে আস্তে চাপ দে।

চাপের তালে তালে দুধের বোটা চুসতে লাগলাম কখনও কিস করতে লাগলাম। বোটা গুলো তে কামর দিতেই উ উ উ উ করে কোমোর উচু করে ধরতে লাগলো। এর মধ্যে বুনদি দুবার জল খসিয়ে ফেলে। গুদের চেরা পিচ্ছিল হয়ে যাওয়ায় অনায়াসে বাড়া যাতায়াত করতে থাকে। তখন ঘরের মধ্যে শুধু পচাত পচাত পচাত আওয়াজ আর বুনদির গোঙানির আওয়াজ। বন্ধুদের কাছে শুনেছি ও চটিতেও পড়েছি প্রথম গুদে বাড়া দিলে বীর্য তারাতাড়ি পড়ে যায়।

new sex golpo

প্রায় ২০মিনিট ধরে বুনদি কে চাপ দেওয়ার পর আমার যখন বেরবে ঠিক তখনি বাড়াটা গুদ থেকে বের করে হাত দিয়ে খিচে বুনদির পেটের উপর ফেলে দিলাম। ওর পাশে শুয়ে হাপাতে লাগলাম। কিছুখন পর দুজনে স্বাভাবিক হতেই বুনদি বলল লাইটটা জ্বালা পরিস্কার করে নেই। আমি উঠে লাইটটা জ্বালাই। টেপ জামাটা দিয়ে পেটের উপর পড়ে থাকা বীর্য পরিস্কার করে। আমি নেতানো বাড়াটা নিয়ে দাড়িয়ে রয়েছি সুইচ বোর্ডের পাশে। বুন দি বলল ভাই দেখ কি হয়েছে।

আমি মশারির মধ্যে গিয়ে দেখি রক্তে খানিকটা জায়গা ভিজে রয়েছে। আমি বুনদি বললাম আজ তোর পর্দা ফেটেছে তাই রক্ত। সে তো বুঝলাম কিন্তুু চাদর থেকে রক্তের দাগ কি ভাবে ওঠাবো। আমি বললাম কাল দেখা যাবে। আমি দুপা দুদিকে সরিয়ে গুদ টা দেখলাম। লাল হয়ে রয়েছে। গুদে একটা চুমু দিলাম। লাইট নিভিয়ে এসে বুন দি কে জড়িয়ে ধরে ঘুমিয়ে পড়লাম। new sex golpo

ভোর বেলায় ঠাকুমা এসে দুজন কে ডেকে পড়তে বসতে বলল। আমি উঠে বাথরুমে গেলাম। ফিরে এসে দেখি বুনদি ঘুমিয়ে রয়েছে আমি ডাকতেই বলল তুই পড়তে বস আমি একটু ঘুমাই। খুব জ্বালা করছিল তাই ঘুমতে পারিনি। আমি আবার ওকে জড়িয়ে ধরে গালে গলায় কপালে ঠোঁটে চুমু দিলাম। দুধে, পেটে ও গুদে চুমু দিলাম। আবার ঠাকুমা এসে ডাকতে উত্তর নিয়ে বললাম উঠে গেছি। আমি জানতাম ঠাকুমা আর আসবে না। আবার বুন দিকে ধরে আদর করতে লাগলাম। বুনদি গলাটা জড়িয়ে বলল সকাল সকাল তোর শুরু হল না কি?

আমি বললাম যে নেশা ধরালি তা কি সুযোগ পেলে ছাড়া যায় বলেই দুধ চুসতে শুরু করলাম। কিছুখন পর বুন দি কে বললাম তোর কি জ্বালা বা ব্যাথা করছে। ব্যাথাটা আছে তবে জ্বালাটা কম। আমি দেখি বলে গুদে পাপড়িটা ফাকা করে দেখতে লাগলাম। আঙ্গুল দিয়ে নাড়া চাড়া করতেই দেখলাম শুকনো গুদ জলে ভরে গেল। বুনদি চোখ বন্ধ করে শুয়েছিল।আমি গিয়ে দুপায়ের মাঝে বসে আমার বাড়াটা গুদের মুখে সেট করে চাপ দিতেই আ আ আ আ করে চোখ খুলে তাকালো বুনদি। new sex golpo

আবার শুরু করলি জ্বলছে যে। আমি বললাম কিছু হবে না বলে একটা দুধ মুখে নিয়ে চুসতে লাগলাম আর চাপ দিতে থাকলাম বাড়া দিয়ে গুদে। দুধ চুসছি আর চাপ দিচ্ছি। বুন মুখ থেকে রাতের সেই শব্দ গুলো বেরতে থাকলো উমমমমমমমমমমম,উফফফফ, আস্তে, কামড় দিস না লাগছে উরেরে আ আ আ আ। তার মাঝে বুনদি বলল ভিতরে ফেলিস না কিন্তুু তু তু তুতু। চাপের গতি বাড়াতে লাগলাম তার সাথে তাল মিলিয়ে চুসতে লাগলাম দুধ, আরেকটা মুঠো করে টিপতে লাগলাম।

এর মধ্যে বুনদি জল ছাড়তেই পচাত পচাত করে আওয়াজ হতে লাগলো আর বিচি দুটো গুদের মুখে বারি খাওয়ায় থপ থপ করে আওয়াজ বেরতে লাগলো। গুদে বাড়া দিয়ে জোরে জোরে চাপ দিতে শুরু করলাম। বেশি খন ধরে রাখতে পারবো না বুঝতে পারছি ঠিক তখনই আবার জল ছাড়লো বুনদি সাথে সাথে বাড়া টা গুদ থেকে বের করে এনে হাত দিয়ে মেরে পেটের উপর বীর্য ফেলে দিলাম। বুনদির পাশে শুয়ে হাপাতে লাগলাম। আর বুন দিকে জিজ্ঞেস করলাম কেমন লাগলো। new sex golpo

বুনদি বললো দুই বান্ধবীর কাছে শুনে ছিলাম দারুন মজা হয় তুই আমাকে উপভোগ করালি সেই মজার। আজ থেকে যখন তুই চাইবি তখনই তুই পাবি আমাকে।
কোয়েল বলল তালে এই ভাবে তোর হাতে খড়ি শুরু হয়েছিল। আমি বিয়ারের গ্লাসটা শেষ করে বললাম হ্যা। কোয়েল বলল তারপর কি হল? ..।।

Updated: 04/03/2022 — 2:37 pm

Leave a Reply

Your email address will not be published.