new bengali choti এক টুকরো স্মৃতি ( সপ্তম পর্ব)


new bengali choti. বুনদি কোন রকমে তাড়াতাড়ি করে নাইটিটা পড়ে দরজা খুলে বেড়িয়ে যায়। মেঝেতে পড়ে থাকা বুনদির ব্রা টা লুকিয়ে রেখে পড়ার বই খুলে বসে পড়ি। গেটে তালা খোলার ও বন্ধ করার আওয়াজ পেলাম। সুরভি কে সাথে নিয়ে বুনদি ঘড়ে ঢুকলো। কাকিমনি আর ঠামমা যাচ্ছিল তোর কথা জিজ্ঞেস করতে বলল পড়তে বসেছিস তাই ভাবলাম তোর থেকে ইতিহাসের নোট টা আনি। আমার দিকে একবার আড় চোখে তাকিয়ে বলল সুব্রত দেখি এখানেই। আমি মনে মনে ভাবলাম ইতিহাস না কি রাতের অপেক্ষা করতে পারলি না তাই চলে এসেছিস।

বুনদি বলল তুই বোস আমি বাথরুম থেকে আসি। ঘড়ে থেকে বেড়িয়ে বুনদি আমাকে বাইরে ডেকে বলল এখন কি করবি।আমি বললাম তোকে তো আগে করব শর্ত অনুযায়ী তারপর। আমাকে বলল দারা দেখি কি করা যায়। আমি ঘড়ে চলে এলাম। বাথরুম থেকে বেড়িয়ে সুরভিকে বুনদি ডাকলো কিছু কথা ওদের মধ্যে হওয়ার পর দুজনে এল। ঘড়ে ঢুকেই বুনদি ইশারা করে জানিয়ে দিল সুরভি রাজি। কিন্তুু কি ভাবে শুরু হবে সেটাই তিন জনের কেউ বুঝতে পারছিলাম না।

new bengali choti

ভাই আমি একটু পাশের ঘড়ে যাচ্ছি সুরভি কিছু কথা বলবে তোকে বলেই ঘড় থেকে বেড়িয়ে দরজা বন্ধ করে দিল। আমি বললাম বল কি বলবি, সুরভি মাথা টা নিচু করেই বসে থাকলো। আমি ওর মুখের সামনে মুখ নিয়ে গিয়ে আবার জিঞ্জাস করলাম কিন্তুু কোন উত্তর দিল না। আমি হাতটা দিয়ে ঘাড়টা ধরে ঠোঁটে ঠোট লাগিয়ে চুমু খেতে শুরু করলাম। কিছুখন পর সুরভিও চুমুর জবাব দিতে লাগলো। সুরভি সারা দিতেই একটা দুধ টিপতে শুরু করলাম। দুধে হাত পড়তেই আমাকে জড়িয়ে ধরল।

দুধ টিপছি আর চুমু দিয়ে যাচ্ছি। কিছুখন পর ওকে ছাড়লাম। আমার দিকে তাকিয়ে মুচকি হাঁসলো। আমি আবার জড়িয়ে ধরে গালে ঘাড়ে গলায় কানে চুমু দিলাম। বিছানায় শুইয়ে দিয়ে দুধে জামার উপর দিয়ে চুমু দিলাম ও একটা দুধ টিপতে থাকলাম। কিছুখন এভাবে করার পর ওকে ছেড়ে দাড়ালাম। সুরভি চোখ খুলে তাকালো আমি ওকে ইশারায় উঠে দাড়াতে বললাম। দাড়াতেই টপটা খুলে দিলাম লাল ব্রা এর বাধনে আটকে থাকতে চাইছে না দুধ দুটো ব্রাটা খুলে দিয়ে মুক্ত করে দিল দুধ। new bengali choti

বুনদির থেকে সুরভির দুধ গুলো বড়, দুধের যে বলয় তা কুচকুচে কালো। কালো বোটাটা শক্ত হয়ে রয়েছে। দাড়ানো অবস্থায় একটা দুধ মুখে নিয়ে চুসতে শুরু করলাম আর একটা টিপতে শুরু করলাম। চুসতে চুসতে হালকা কামড় দিতেই উমমমমমমমম করে উঠল সুরভি। চুসছি আর বোটা কামড়াচ্ছি আর দুধ টিপছি। উমমমমমমম উফফফফ করছে আর বলছে আস্তে টেপ খুব লাগছে। বুনদির দুধ গুলো যেমন নরম কিন্তুু সুরভির দুধ গুলো শক্ত। বোটা তে যতবার কামড় দিচ্ছি ততবার আ আ করে উঠছে আর বুকটা উচু করছে।

আমি কখনও জিভ দিয়ে বোটাটা নাড়ছি আবার কালো বলয়টা জিভ দিয়ে চাটছি। এভাবে করতে করতে সুরভি উমমমমমমম করতে করতে বুকে আমার মাথাটা জড়িয়ে ধরল আমি বুঝতে পারলাম ও জল ছেড়ে দিল। মাথাটা ছাড়তেই আমি ওকে ছেড়ে দরজার কাছে গিয়ে বুনদি ডাকলাম। বুনদি ঘড়ে ঢুকে সুরভিকে দেখে মুচকি হাঁসলো বলল রেডি সুরভি হমম বলে মাথা ঝাকালো। new bengali choti

সুরভি বুনদি কে বলল বাথরুমে যাবে। টপটা পড়ে বাথরুমে গেল। আমি বুনদি কে বললাম তোকে এখন আগে করব রাতে সুরভি কে। বুনদি বলল এখন সুরভিকে কর রাতে আমি। এরমধ্যে সুরভি হাতে একটা প্যাকেট নিয়ে ঘড়ে ঢুকলো। আমাকে প্যাকেটটা দিয়ে বলল তোর জন্য। আমি প্যাকেটটা খুলে দেখলাম কনডোম। সুরভি বলল দাদা রেখে গেছিল তোর কাছে লাগবে জন্য আনলাম।

বুনদি বলল তোরা বাকি কাজটা শেষ কর আমি হোমওয়ার্ক টা পাশের ঘড়ে বসে শেষ করি। রাতে তো মনে হয়না পড়া হবে।বুনদি পাশের ঘড়ে যেতেই আমি সুরভিকে বললাম তুই খুলবি না আমি। নিজেই টপটা খুলে দিল। আমি ওর লেগিন্স টা খুলে দিলাম। কালো রং এর প্যান্টিটা খুলে দিলাম। বুনদি গুদের উপর হালকা চুল থাকলেও সুরভির গুদে কোন চুল নেই। দেখে মনে হল আজই কামিয়েছে। আমিও প্যান্টটা খুললাম। বাড়াটার দিকে সুরভি দেখলাম তাকিয়ে রয়েছে। বিছানায় শুইয়ে দিলাম। কনডোমের প্যাকেট থেকে একটা কনডোম বার করে বাড়াতে লাগালাম। new bengali choti

দুপায়ের মাঝে বোসে গুদটাকে ফাকা করে নাড়তে লাগলাম। বাড়াটা বার কয়েক গুদের মুখে ঘোসে পেট থেকে চুমু খেত খেতে বুকের কাছে গেলাম। একটা দুধ মুখে নিয়ে চুসতে শুরু করলাম। আরেকটা দুধ টিপতে লাগলাম। মাঝেমাঝে গুদের চেরায় আঙুল দিয়ে নাড়তে লাগলাম উমমমমম, উফফ, ইসসসসস শব্দ করতে লাগলো সুরভি। দুধের থেকে মুখ তুলে সুরভি কে বললাম কারটা বেশী ভালো লাগলো তা কিন্তুু বলতে হবে। ভালো মন্দ জানিনা আমার আরাম চাই আমার কথার উত্তরে বলল সুরভি।।

আমি আবার দুধ চুসতে শুরু করলাম যে হাতটা ওর গুদের চেরা ঘাটছিল আমি সেই হাত দিয়ে আমার বাড়া ধরে গুদের মুখে সেট করলাম। দুধের থেকে মুখ সরিয়ে ঠোটে ঠোট চেপে ধরে এক চাপ দিতেই গুদের ভিতর বাড়াটা ঢুকে গেল। সুরভির মুখ থেকে ওক করে আওয়াজ বেরল চোখ দুটো বড়বড় করে ফেলল। আমি কিছুখন এভাবে রাখার পর ওর ঠোট থেকে ঠোট ছাড়লাম।

আমি জিজ্ঞেস করলাম ব্যাথা লেগেছে। মাথাটা ঝাকিয়ে হ্যা বলল। আমি হালকা গুদ থেকে বাড়াটা বার কর আবার চাপ দিতেই মা গো বলে উঠেই আ করে থাকলো সুরভি। আমি আবার বাড়াটা বের করে চাপ দিতে আবার মা গো বলে উঠল। আমি বুঝতে পারলাম গোটা বাড়াটা গুদে গেথে রয়েছে। কিছুখন নড়াচড়া বন্ধ রাখলাম। new bengali choti

সুরভিকে বললাম দাদার এতদিন চাপ খাওয়ার পর মা গো করছিস। সুরভি বলল দাদার টা তোরটার থেকে ছোট। তোরটা তলপেট গিয়ে ধাক্কা মারছে। বুনের কাছে আমি ঋনি হয়ে গেলাম। এমন জিনিসের কেউ ভাগ দেবে না। বুন আমাকে ভাগ দেবার জন্য। আর আমি। সুরভি বলল যতদিন আমি আছি ততদিন আমি তোকেই দিব, দাদা কেউ আমি দিব না। এবার গুদ থেকে বাড়াটা বের করে আস্তে আস্তে চাপ দিতে থাকলাম সাথে ঠোটে গলায় চুমু দিতে থাকলাম। হাতদিয়ে একটা একটা করে দুধ চিপতে থাকলাম।

সুরভি উমমমমমমম করত লাগলো। আমি গুদের থেকে বাড়াটা বার করে জোরে আবার আস্তে চাপ দিতে থাকলাম। সুরভির মুখ থেকে কখনও উমমমমম কখনও উফফফ কি লাগছে নিচে। চাপের গতি বাড়াতেই মা গো, কি আরাম উমমমমমমম, আ আ আ আ আ করে জল ছেড়ে দিল। চাপের গতিতে সুরভি তিনবার জল ছাড়ার পর আমিও আর নিজেকে ধরে রাখতে পারলাম না। ২০মিনিট ধরে জোরে জোরে চাপ দিতে দিতে গুদে বাড়াটা ঠেসে ধরলাম আর বাড়ার রস ঢেলে দিয়ে ওর গায়ের উপর শুয়ে পড়লাম। কিছুখন পর আমি উঠলাম নেতানো বাড়া গুদ থেকে বার করলাম কনডোমটা বাড়ার সাথে লেগে রয়েছে। new bengali choti

সেটা খুলে রাখলাম। বিছানা থেকে উঠে প্যান্ট পড়লাম। সুরভির দিকে তাকাতেই বলল জ্বালা করছে। আমি বললাম উঠে বাথরুমে গিয়ে জলদে কমে যাবে। বিছানা থেকে উঠে সব পড়ে বাথরুমে গেল। ও বাথরুমে যেতেই বুনদি এসে আমাকে জিজ্ঞেস করল। আমি বললাম তুই ওকে জিজ্ঞেস করে নে। বাথরুম থেকে সুরভি এসে বুনদিকে জড়িয়ে ধরে বলল এমন একটা জিনিস উপহার দিয়ে আমাকে ঋনি করে দিলি। যে লজ্জা আমি পাচ্ছিলাম তা আর রইল না। লজ্জার কারনে বুনদিকে পাশের ঘড়ে যেতে বলেছিল সুরভি।

সুরভির সামনে বুনদিকে জড়িয়ে ধরে ঠোঁটে চুমু খেলাম আর দুধ দুটোকে ধরে টিপে দিলাম। বুনদিকে ছেড়ে সুরভিকে জড়িয়ে ধরে সুরভির দুধ দুটো চিপে ধরলাম। কিছুখন গল্প কারার পর সুরভি চলে গেল তিনটে কনডোম রেখে বাকিগুলো ওকে নিয়ে যেতে বললাম। কারন আমাদের এখানে রাখাটা বিপদজনক। ব্যাবহার করা কনডোমটা একটা কাগজে মুড়িয়ে নিয়ে সুরভি চলে গেল। আমি বুনদিকে বললাম তোকে তো দুপুরে গরম করলাম ঠান্ডা হল আরেক জন। বুনদি বলল তা ঠিক তবে পারমানেন্ট একটা জায়গা তো হল। new bengali choti

সেদিন রাতে সুরভিকে দুবার আর বুনদিকে একবার করে ভোরে চারটের সময় আমরা ঘুমাই। আরো তিন রাত আমি, বুনদি আর সুরভি একদিন আরও মিলিত হই। জ্যেঠু জ্যেঠিমারা চলে আশায় ঠাকুমার ঘড়ে হাত দিয়ে যতটুকু হয় চলতে থাকে। মাঝে মাঝে বাড়ী ফাঁকা পেলে আমি আর বুনদি আমরা মিলিত হই। হঠাৎ জ্যেঠুর কলকাতাতে বদলির নির্দেশ আশায় জ্যেঠিমা, বুনদি ও ছোট বোন চলে যায় জ্যেঠুর সাথে কলকাতায়। বুনদির সাথে তারপর আর সেভাবে মিলিত হওয়ার সূযোগ হয়ে ওঠেনি।

সুরভির বাবা আর মা চিকিৎসার জন্য বাইরে গেলে দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত চলত আমদের দৈহিক খেলা। কিন্তুু সেটাও বেশিদিন হল না। সুরভির বাবার শারিরীক অবস্থার অবনতি হওয়ায় পাত্রস্থ করল তাকে। যোগাযোগ থাকলেও মিলনের সূযোগ আর হয়ে ওঠে নি। তাই আজও স্মৃতিতে ভাসে বুনদি আর সুরভি। তবে বিয়ের পর সুরভি এলে আমাকে ডেকে বলেছিল তুই চাইলে আমি রাজি আছি। কিন্তুু কেন জানি মন থেকে মেনে নিতে পারি নি। new bengali choti

বিয়ারের গ্লাসটা শেষ করে কয়েল কে বললাম চল খেয়ে নেই তারপর তোর পুরো ঘটনা শুনবো। কয়েল বলল তোকে তো বলেছি। আমি বললাম পুরো টা নয়। মুচকি হেঁসে কয়েল বলল ঠিক আছে খেয়ে নেই তারপর বলছি।।

Updated: 09/03/2022 — 6:38 am

Leave a Reply

Your email address will not be published.