didi vai panu এক টুকরো স্মৃতি (তৃতীয় পর্ব)


bangla didi vai panu choti. কয়েল বিয়ারের গ্লাসটা শেষ করে আবার ভর্তি করে বলল তারপর। আমি ও বিয়ারে গ্লাসে একটা চুমুক দিয়ে একটা সিগারেট ধরালাম। গেটে তালা দিয়ে ঘড়ে ঢুকে দরজা বন্ধ করে বিছানায় গিয়ে বসে খাতা খুলে হোমওয়ার্ক করতে শুরু করলাম। হোমওয়ার্ক শেষ করে দুজনে শুয়ে পড়লাম। এরপর আমি বুনদি কে বললাম আচ্ছা সৌমেন দা তোকে কিছু করেনি। বুন দি বলল একদিন কিস করেছে আর একদিন বুকে হাত চেয়েছিল কিন্তুু আমি ধরতে দেই নি। আমি ততখনে বুনদির নাইটির উপর দিয়ে পেটে হাত বোলাতে লাগলাম। পেটের থেকে হাত দুধে নিয়ে গেলাম ও একটা দুধ টিপতে লাগলাম। বুনদি বলল জোরে টিপবি না ব্যাথা লাগে খুব।

জামার উপর দিয়ে কিছুখন টেপার পর বুনদিকে বললাম নাইটিটা খুলে দিতে ও বসে নাইটি ও টেপ জামাটা খুলে আবার শুয়ে পড়ল। আমি ওর দুধ নিয়ে খেলা শুরু করলাম একটা দুধ নিয়ে চুসছি তো কখনও আরেকটা টিপছি। দুধ ছেড়ে দিয়ে গলায়, গালে, কানে কিস করছি আর দুধ টিপে চলছি। পেটে নাভিতে জিভ দিয়ে চাটতেই ও বেকে বেকে উঠছিল। এই ভাবে কিস ও দুধ চোসা ও টেপা তে জল ধরে রাখতে পারলোনা আআআআআআ করে জল ছেড়ে দিল। জল ছাড়তেই ও নিস্তেজ হয়ে পড়ল। কিছুখন পর বুনদি বলল ভাই বাথরুমে যাব। আমি উঠে লাইট জ্বালালাম।

didi vai panu

বুনদি বিছানা থেকে নেমে নাইটি পড়তে যাবে আমি প্রথম আলো তে ওর দুধ দেখে হা করে তাকিয়ে থাকলাম। নাইটি পড়ে বুন দি বলল কি দেখছিস আমি বললাম অন্ধকারে এতদিন যে গুলো কে আদর করেছি আজ প্রথম দেখলাম। কিছু না বলে ও দরজা খুলে বাথরুমে চলে গেল। ফিরে এসে দরজা বন্ধ করতেই বুনদি কে বললাম নাইটি টা খোল আমি ভালো করে একটু দেখি।আমাকে বলল না অন্ধকারেই ঠিক আছে। আমি বুঝলাম লজ্জা পাচ্ছে। কাছে গিয়ে জড়িয়ে ধরে আবদারের করে বলতেই বুনদি নাইটি টা খুলে দিল।

ফর্সা গোলাকার দুধ দুটো দেখে আমি হা করে রইলাম। লালচে গোলাকারের মাঝে কালো বোঁটা যেন আলাদা সৌন্দর্য এনে দিয়েছে। চটি বইতে ব্ল্যাক এন্ড হোয়াইট ছবি দেখেছি আজ চাক্ষুস সামনে প্রথমবার দুধ দেখে আমি কি করব বুঝতে পারছিলাম না। একবার একটা দুধ ধরছি আবার অন্যটাকে ধরছি তুলতুলে নরম দুধ দুটো কে নিয়ে অনেকখন দেখার পর বুনদি বলল চল শুয়ে পড়ি। নাইটি পড়তে গেলে হাত থেকে নিয়ে আমি বললাম থাক পড়তে হবে না। লাইট অফ করে দুজনে বিছানায় গিয়ে শুয়ে পড়লাম। didi vai panu

বিছানায় শুয়ে আবার দুধ নিয়ে চটকাতে শুরু করলাম। দুধ মুখে নিয়ে চুসতে শুরু করলাম। আবার কখন ঘাড় গলা গাল পেটে নাভিতে চুমু খেতে থাকলাম। বুনদি মুখ দিয়ে উমমমমম, উফফফফ, ইসসসসসস উমমমমমমম আওয়াজ করতে থাকলে। আবার কখনও মাথায় হাত দিয়ে চুল খামচে ধরতে থাকলে। আমি পেট ও নাভিতে চুমু দিতে দিতে প্যান্টির উপর দিয়ে গুদে চুমু দিলাম। উপর দিয়ে গুদের ভাজে আঙ্গুল ডলতে লাগলাম। এভাবে কিছখন করার পর হঠাৎ একটান দিয়ে প্যান্টিটা খুলে দিলাম।

প্যান্টিটা খুলতেই বুনদি না না ওখানে না ভাই বলে উঠলো। আমি কোন কথা না শুনে গুদের উপর জিভ দিয়ে চাটতে শুরু করলাম। গুদে জিভের ঘসা পড়তেই বুনদি উমমমমম, উমমমমমম, উফফফফ, উমমমম করতে লাগলো। গুদে জিভ দিয়ে চেটে চলছি আর একটা হাত দিয়ে দুধ টিপে চলছি কিছুখনের মধ্যেই গুদের মধ্যে মাথাটা চিপে ধরে আ আ আ আ আ আ করে কোমর বেকিয়ে জল ছেড়ে দিল। আমি নোনা স্বাদের জল চুসে খেয়ে নিলাম। কিছুখন বুনদি বলল এবার ছাড় ঘুমাই। didi vai panu

আমি বললাম এখনও অনেক কাজ বাকি। বুনদি বলল না আর কিছু না কিছু হয়ে যেতে পারে। আমি বুনদির কথার উত্তরে বললাম কি হবে। যদি প্রেগন্যান্ট হয়ে পড়ি কি হবে ভেবেছিস। আমি বললাম ভালোই হবে দিদি ভাই এর থেকে স্বামী স্ত্রী হয়ে যাব। বুনদি বলল তাই দুজনকে কেটে ফেলবে বাড়ীর লোক। কথা বলতে বলতে আমি আমার প্যান্ট খুলে ফেলি।

বুনদির পা দুকি সরিয়ে মাঝে বসি। আমার ৬ইঞ্চি বাড়াটা গুদে ঢোকানোর আগে আঙ্গুল দিয়ে রাস্তা করতে থাকি। কিছুখন এভাবে করার পর বাড়ার মাথাটা গুদের মুখে সেট করি। চাপ দিয়ে ঢোকানোর আগে বুনদির ঠোঁট দুটো কে নিজের ঠোঁট দিয়ে চেপে ধরি। বুনদি কিছু বোঝার আগে চাপ দিতেই বাড়ার মাথাটা পিছলা গুদে পুচ করে ঢুকে যায়। didi vai panu

ব্যাথায় বুনদি আমাকে সরাতে চাইলেও গায়ের জোরে পেড়ে ওঠে না। ধস্তাধস্তিতে বাড়ার প্রায় অর্ধেকটা গেথে বসে গুদে। আমি বুঝতে পারছিলাম ও আমাকে ঠেলে সরিয়ে দিতে চাইছে কিন্তু পারলো না। আমি ওই অবস্থায় কিছুখন থাকার পর অল্প বাড়াটা বের করে আবার চাপ দিতেই পুরোটা গুদে ঢুকে যায়। বুনদির মুখ থেকে খালি গো গো শব্দ ছাড়া আর কিছু বের হয়না।কিছুখন পর ঠোঁট ছাড়তেই বলল আমার খুব জ্বালা করছে বের করে নে।।

Updated: 03/03/2022 — 6:17 pm

Leave a Reply

Your email address will not be published.