bangla choti 2021 কালু – 8 by puppyboy


bangla choti 2021. সেবার প্রায় ১৫ দিনের মতো ছিলো আব্বা । আর প্রতি রাতেই একই দৃশ্য চলতো , আব্বা আর মা ঘরের ভেতর আর কালু জানালায় । মায়ের ঘরের জানালার নিচে দেয়ালে ফেদা শুকিয়ে চট ধরে ঘিয়েছিলো । যেদিন আব্বা চলে গেলো সেদিন আমার মনে হচ্ছিলো কিছু একটা হবে । কারন কালু দিন দিন অধির হয়ে উঠছিল , ওর দৃষ্টি দেখলেই বোঝা যেত । মায়ের দিকে এমন ভাবে তাকাত যেন চোখ দিইয়েই মা কে জড়িয়ে ধরছে । কালুর মাঝে এমন আকাঙ্খা তৈরি করাই নিশ্চয়ই মায়ের ইচ্ছা ছিলো ।

তাই আমি তক্কে তক্কে ছিলাম কি হয়ে দেখার জন্য । সারাদিন তেমন কিছুই হলো না । সন্ধ্যার পর ও তেমন কিছুই হলো না । কারন মা আমার ঘরেই ছিলো পুরোটা সময় । রাতে সেদিন মা দ্রুত খাবার দিয়ে দিলো । আমি দেখলাম মা খুব অল্প খেলো । খাওয়া শেষ হতেই আমাকে দ্রুত ঘুমিয়ে পড়তে বলল । কোন উচ্চবাচ্য না করে আমি মায়ের আদেশ পালন করার ভান করেছিলাম । কারন আমি কোন ঝামেলা করতে চাচ্ছিলাম না আমার মন বলছিলো কিছু একটা হতে চলেছে ।

bangla choti 2021

আমি নিজের ঘরের আলো কমিয়ে শুয়ে পরার মিনিট পনেরো পর ই আমার দরজার কাছে কারো উপস্থিতি টের পেলাম । সেটা যে মায়ের আমার বুঝতে অসুবিধা হলো না । কারন ছম ছম নুপুরের শব্দ হচ্ছিলো । আমি একটুও নরলাম না , একদম ঘুমে কাঁদা এমন ভাব করছিলাম । মাও সন্তুষ্ট হয়ে চলে গেলো । নিজের ঘরেই গেলো , কারন আমি দরজা বন্ধ করার শব্দ শুনতে পেলাম । দম বন্ধ করে অপেক্ষা করছিলাম । একটু পর ই আবার দরজা খোলার শব্দ আবার মায়ের ছম ছম নুপুর এর শব্দ ।

শব্দ শুনে বোঝা যাচ্ছিলো মা সিঁড়ি দিয়ে নামছে । একটু অপেক্ষা করলাম , তারপর আমিও বেড়িয়ে এলাম । বারান্দায় দাঁড়িয়ে নিচে একবার দেখে নিলাম । আজো মায়ের শরীরে একটা চাদর জরানো , তবে হাঁটুর নিচ থেকে পায়ের পাতা সম্পূর্ণ উলঙ্গ । মায়ের হাতে একটি হ্যারিকেন সেই আলোতে মায়ের ফর্সা নিটোল পা দুটো সোনালী রং এ লাগছিলো , মোটা মোটা পায়ের গোছার নিচেই রুপার নুপুর দুটো আলোতে চক চক করছিলো ।

আজ মা হ্যারিকেন কেন নিয়ে যাচ্ছে বুঝলাম না । এর আগে তো মা কখনো আলো নিয়ে যায়নি । একটু দূরত্ব রেখে পিছু নিলাম । বুক ধুকপুক করছিলো খুব উত্তেজনায় । অবাক করা ব্যাপার হলো সেদিন কালু সজাগ ছিলো , অবশ্য ভাত খেয়ে এসেছে খুব বেসিক্ষন হয়নি তাই হয়তো সজাগ । bangla choti 2021

এবং সুধু সজাগ ই ছিলো না , লুঙ্গী উপরে তুলে কি যেন একটা শুঁকতে শুঁকতে বাঁড়া খেঁচে যাচ্ছিলো । চোখ বন্ধ ছিলো মনে হয় ওর কারন মা আলো নিয়ে ওর অনেক কাছে চলে গেলেও ওর কোন হুঁশ হলো না বরং এক মনে বাঁড়া খেঁচে যাচ্ছিলো । মা যখন একেবারে কাছে গিয়ে ঘরের খুঁটির সাথে হ্যারিকেন ঝুলিয়ে রাখলো তখন হুঁশ হলো কালুর । চোখ মেলে তাকিয়ে একেবারে স্থির হয়ে গেলো । হেরিকেনের আলোয় ওর হাতে ধরা জিনিসটা যে মায়ের একটি ব্লাউজ সেটা আমি বুঝতে পারলাম ।

মা এক দৃষ্টিতে তাকিয়ে ছিলো কালুর দিকে , আর হতভম্ব কালু কি করবে বুঝতে পারছিলো না । আমি সেদিন একটু দুরেই অবস্থান নিয়েছিলাম বলে ঠিক মায়ের মুখটা দেখতে পাচ্ছিলাম না । তাই পেছন থেকেই দেখছিলাম । মা কালু কে কিছু না বলে হ্যারিকেন এর আলোটা একটু কমিয়ে দিলো । তারপর কালুর দিকে তাকালো ।

কালু তখনো এক হাতে মায়ের ব্লাউজ অন্য হাতে নিজের বাঁড়া ধরা । মা হঠাত করে কালুর হাত থেকে নিজের ব্লাউজ নিয়ে ছুড়ে ফেলে দিলো

তারপর বলল , ব্লাউজ শুঁকে কি মজা পাস , আসল জিনিস দেখবি ? এই দেখ বলেই মা নিজের শরীর এর চাদর ফেলে দিলো। bangla choti 2021

ব্যাপারটা আমার মাথায় আগে আসেনি , যদিও হাঁটুর নিচ থেকে মায়ের পা সম্পূর্ণ উদলা ছিলো কিন্তু মা যে চাদরের নিচে সম্পূর্ণ উলঙ্গ ছিলো সেটা কিছুতেই আমি ধরতে পারিনি । এখন মা কালুর সামনে দাঁড়িয়ে সম্পূর্ণ উলঙ্গ । মায়ের খোলা এলো চুল গুলি সম্পূর্ণ পীঠ ঢেকে রেখছে একেবারে পাছার উপর পর্যন্ত । কিন্তু তারপর ও কোমরের একটি ভাজ আর মাঝখানে গভীর চেরা যুক্ত উচু পাছা আমার চোখের সামনে । সেই প্রথম আমি মাকে উলঙ্গ দেখছিলাম ।

আর কালু দেখছিলো মায়ের সামনের দিক । হা করে তাকিয়ে ছিলো কালু ।

কি রে পছন্দ হয় ? সোহাগ করবি না ? এই বলে মা নিজেই কালুর সামনে গিয়ে একটু নিচু হলো ।

এবার আমি দেখতে পেলাম মায়ের মাই এর এক পাশ , নিচু হওয়ার কারনে ঝুলে আছে মাই দুটো মাই এর বোঁটা দুটো সম্পূর্ণ শক্ত হয়ে আছে । আর পেটে একটা ছোট্ট ভাজ পরেছে নাভির কাছটায় । হ্যারিকেন এর আলোয় মায়ের ঝুলন্ত মাই আর শরীর এর ছায়া পরেছিলো উঠানে । পেন্টের ভেতর আমার ধোন চাগার দিয়ে উঠছিল বার বার মায়ের সেই ভরাট নগ্ন মূর্তি দেখে । bangla choti 2021

কালু কে চুপ চাপ বসে থাকতে দেখে , মা একটি হাত কালুর কাধে রেখে অন্য হাতে নিজের একটি মাই নিয়ে কালুর মুখের সামনে ধরতেই কালু ধীরে ধীরে সেই মাই এর খাড়া বোঁটা মুখে পুরে চোষণ দিলো , আর মা ঠোঁট কামড়ে উম্মম্মম করে শব্দ করলো ।

প্রথমে খুব হালকা চোষণ দিলেও ধীরে ধীরে কালু চোষার চাপ বাড়াতে লাগলো , সাথে সাথে মায়ের উম্ম আহহহ ইসসস আহহ শব্দ গুলিও আরও জরালো হতে লাগলো । এক পর্যায়ে কালু দু হাতে মায়ের কোমর জড়িয়ে ধরে যতটা সম্ভব মায়ের মাই মুখের ভেতর ঢুকিয়ে চো চো করে চুষতে শুরু করলো ।

কালুর এমন দুরন্ত চোষণে মা ঘাড় বাকিয়ে মাথা পেছন ধিয়ে এলিয়ে দিলো আর দু হাতে কালুর মাথা নিজের বুকের সাথে চেপে ধরল

আহহহ , উফফফ নে চোষ আরও জোড়ে চোষ ইসসস……………… bangla choti 2021

কালুর নাক মুখ তখন মায়ের নারম মাইয়ে দাবানো ছিলো । আমি অবাক হয়ে সামনে ঘটে যাওয়া দৃশ্য দেখতে লাগলাম , আমার মা সম্পূর্ণ উলঙ্গ হয়ে কালুর বিছানার উপর হাঁটু গেড়ে বসা আর কালু মায়ের কোমর জড়িয়ে ধরে নিজের নাক মুখ মায়ের মাইয়ে ডুবিয়ে সেই মাই চুষে যাচ্ছে অনবরত আর মা সুখের অতিসজ্জে মুখ দিয়ে আহহ উহহহ ইসসস না না রকম আনন্দ সীৎকার দিচ্ছে ।

আর অদ্ভুত হলেও সত্যি দৃশ্যটি আমাকে দারুন উত্তেজিত করছে ।

হঠাত করে মা কালুর মুখ থেকে নিজের মাই একটু জোড় করেই বেড় করে নিলো । মায়ের নিশ্বাস তখন বেশ বড় আর লম্বা পরছিলো । নিশ্বাস এর তালে তালে সুন্দর মাই দুটি ও ওঠা নামা করছিলো কালুর চোখের সামনে । দেখলাম মুখ থেকে মাই বেড় করে নেয়ায় কালু যেন একটু বিরক্ত হলো । কালু নিজেও বড় বড় নিশ্বাস নিচ্ছিলো । সেই নিশ্বাস ধীরে ধীরে আরও গভীর আরও বড় হচ্ছিলো । এক পর্যায়ে মনে হলো কালুর নিশ্বাস আর কোন মানুষে নিশ্বাস এর মতো পড়ছে না । মনে হচ্ছিলো ক্ষেপা কোন ষাঁড় প্রচণ্ড রাগে ঘোঁত ঘোঁত করে নিশ্বাস ফেলছে । bangla choti 2021

আচমকা কালু মায়ের উপর ঝাপিয়ে পড়লো । মা কে জড়িয়ে ধরে মায়ের বুক গলা কাধে মুখ ঘষতে লাগলো । গর গর শব্দ হচ্ছিলো ক্লুর গলা থেকে । মাও সমান তালে উম্ম আহহহ করতে করতে কালুর মাথায় পিঠে হাত বুলিয়ে যাচ্ছিলো । হঠাত মা কালুর চুল মুঠি করে ধরে নিজের কাছ থেকে সরিয়ে নিলো কালুর মাথা তারপর মা কালুর কোলের উপর বসে পড়লো , কালুর বিশাল বাঁড়া মায়ের পাছার নিচে পড়ে রইলো । মা কালুর মাথার চুল মিথি করে ধরে রেখে কালু কে কে যেন ডিরেক্ট করেছিলো । কখনো কালুর মুখ নিজের গলা ঘাড়ে আবার কখনো নিজের বুকের কাছে নিয়ে যাচ্ছিলো ।

আর কালু মায়ের শরীরের যে অংশই নিজের কাছে পাচ্ছিলো সমানে চুমু খাচ্ছিলো । কালুর জান্তব গড়গড় শব্দ আর মায়ের সুখ সীৎকারে এক অন্যরকম পরিবেশ তৈরি হয়েছিলো ওই রাতে । কে কাকে পিষে মারতে পারে সেই প্রতিযোগিতা যেন চলছিলো দুজনের মাঝে । মায়ের নরম তুলতুলে শরীরে কালুর শক্ত পেশিবহুল হাত দুটি সাঁড়াশীর মতো চেপে বসেছিলো । আর মায়ের নিটোল হাত দুটো কালুর মাথা চেপে ধরে রেখছিলো । কতক্ষন এভাবে চলেছিলো সেটার সঠিক হিসেব আমার কাছেও নেই । bangla choti 2021

এক সময় মা কালু কে পার‍্য জোর করে শুইয়ে দিলো । মায়ের বুক তখন হাপরের মতো ওঠা নামা করছিলো । হ্যারিকেন এর হালকা আলোয় আমি দেখচিলাম মায়ের নাকের পাটা দুটো ফুলে ফুলে উঠছিল । চুল গুলো তো আনেক আগেই এলোমেলো হয়ে গিয়েছিলো কালুর আক্রমনে । সেই কাম কাতর চেহারা নিয়ে মা কালুর দিকে কিছুক্ষন তাকিয়ে থেকে একটি মুচকি হাসি দিলো । তারপর নিজের থলথলে পাছা একটু আলগা করে কালুর মস্ত বাঁড়া এক হাতে ধরে কিচ্ছুক্ষন ম্যাসেজ করলো। তারপর সেট করলো নিজের গুদের ফুটোয় ,

আমি দম বন্ধ করে অপেক্ষা করছিলাম । কালুর আধা হাত লম্বা বাঁড়া মায়ের গুদের মুখে সেট করা ছিলো । আর মা আর কালু একে অপরের দিকে কোন পলক ফেলা ছাড়া তাকিয়ে ছিলো । যেন চোখে চোখে কথা বলছিলো ।

এক সময় মা খুব ধীরে ধীরে নিজের খান্দানি বাড়ির গৃহিণী পাছা কালুর বাড়ার উপর নামিয়ে আনতে লাগলো । খুব ধীরে খুব সাবধানে । কালুর লোহার মতো শক্ত টানটান বাঁড়া খুব ধীরে ধীরে মায়ের গুদে হারিয়ে যাচ্ছিলো । মা যখন অর্ধেক পথ নেমে এসেছিলো তখন হঠাত থেমে গিয়েছিলো । bangla choti 2021

মুখটা আকাশের দিকে তুলে ঠোঁট কামড়ে ধরেছিলো । মায়ের মোটা মোটা থাই দুটো থর থর করে কাপছিলো । তখন বুঝতে পারিনি পড়ে বুঝতে পেরেছিলাম মা কালুর বাঁড়া বিদ্ধ হওয়ার সময় ই গুদের পানি ছেড়ে দিয়েছিলো । ঠোঁট কামড়ে জোড়ে নিজের পানি ছাড়া জানান দেয়া থেকে নিজেকে বিরত করছিলো । যেন আসে পাশে কেউ সজাগ না হয়ে যায় ।

মা কে অর্ধেক পথ গিয়ে থেমে যেতে দেখে কালু মায়ের নরম ভাজ পড়া কোমর নিজের কালু দু হাতে চেপে ধরে নিচ থেক হালকা হালকা চাপ প্রয়োগ শুরু করেছিলো । হ্যারিকেনর আলোয় কালুর কালো বাঁড়া চক চক করছিলো মায়ের গুড রসে । কালুর কালো বাঁড়া বেয়ে বেয়ে মায়ের গুদের রস এসে জমা হচ্ছিলো কালুর বিচির উপর । নারী কামের সোঁদা গন্ধ বাতসে ভেসে আমার নাকে এসে ঝাপটা মেরেছিলো ।

প্রথমে ধীরে ধীরে নিচ থেকে নিজের বাঁড়া কয়েকবার আমার রাগমোচন রত মায়ের সপসঁপে ভেতর বাহির করতে শুরু করেছিলো । পুচ পুচ করে শব্দ হচ্ছিলো মায়ের টাইট গুদে । আমার আব্বার কেন আমার দেখা কোন বাড়াই কালুর বাড়ার ধারে কাছেই ছিলো না তাই মায়ের গুড যে নিজের সরবচ্চ লিমিট পর্যন্ত ফাঁক হয়ে ছিলো সেটা বোঝাই যাচ্ছিলো । কালুর বেশ জোর প্রয়োগ করতে হচ্ছিলো নিজের অর্ধেকটা বাঁড়া মায়ের টাইট গুদে ঢুকানোর জন্য । bangla choti 2021

এক পর্যায়ে মায়ের রাগমোচন সম্পূর্ণ হলে মাও ধীরে ধীরে নিজের ভারি পাছা নাড়াতে শুরু করেছিলো । ভেঝা গুদে পুচুত পুচুত শব্দ করে ধুকছিলো আর বেরুচ্ছিলো কালুর রসে সিক্ত চকচকে কয়লা কালো বাড়াটা । বাড়ার নিচের অংশে লম্বা রগ টি ফুলে ফুলে উঠছিল । প্রথম রাগ মোচন এর পর মা একটু ধাতস্ত হয়ে আহহ উম্মম্মম্ম আহহ শব্দ করতে শুরু করেছিলো । তবে অর্ধেকটার বেশি কখনই নিজের ভেতরে নিচ্ছিলো না মা । কালু ও চুল চাপ শুয়ে মায়ের নরম কোমর আঁকড়ে ধরে মা কে ভারি পোদ ওঠা নামা করতে সাহায্য করছিলো ।

এমন করে কিচ্ছুকন চলার পর ই আমি ওদের দুজনের মাঝে একটু চাঞ্চল্য লক্ষ্য করলাম । মায়ের সীৎকার গুলি একটু চড়া হতে শুরু করলো সেই সাথে পাছার ওঠা নাম । মায়ের দুধ দুটো ও দুলতে শুরু করেছিলো কোমর নাড়ানোর তালে তালে । আর কালু ও নিচ থেকে আরও জোড়ে জোড়ে নিজের বাঁড়া মায়ের গুদে ঠেলে দিতে চাচ্ছিলো । মনে হচ্ছিলো পুরোটা ঢুকাতে চায় । পোঁচ পোঁচ পচাত শব্দ গুলো ও বেড়ে গিয়েছিলো পুরো দমে । হঠাত কালু উঠে বসলো । মাকে পুরো পুরি কোলে বসিয়ে নিলো । bangla choti 2021

মা ও দু হাতে কালুর গলা জড়িয়ে ধরে নিজের ভারি শরীর নাড়াতে লাগলো । ফোঁস ফোঁস নিশ্বাস পরছিলো দুজনের ই । এক পর্যায়ে কালু মায়ের কোমর জড়িয়ে ধরে মা কে ওর বাঁড়া দিয়ে পুরো বিদ্ধ করে ফেললো । হঠাত আক্রমনে মা আর নিজের চিৎকার লুকাতে পারলো না । আহহহহহহ করে চিৎকার করে উঠলো । তারপর মুখ লুকালো কালুর কাধে । কালু তখন দিক বিদিক শূন্য ভাবে নিচ থেকে থপাস থপাস শব্দ করে নিজের বাঁড়া বার বার আমুল গেথে দিচ্ছিলো মায়ের ভেজা সপসপে গুদে ।

তারপর হঠাত সব শান্ত , কালু ম কে জড়িয়ে ধরে নিজের বাঁড়া একেবারে গোঁড়া পর্যন্ত মায়ের গুদে ঠেশে ধরে কাঁপতে লাগলো আর মা কালুর কাধে কামড় বসিয়ে কালু কে নিজের শরীরের সাথে পিষতে লাগলো । কালুর কোমরের কাছে কেচকি মেরে রাখা মায়ের পা দুটো থর থর করে কাঁপছিল । আমার বুঝতে বাকি ছিলো না কালু তখন নিজের ঘন ফেদা আমার মায়ের একেবারে জঠরে ঢালছিল ।যদিও আমি অনেক আগে থেকেই যানতাম এমন কিছু একটা হবে । অনেকদিন ধরেই স্টেজ সাজানোর কাজ চলছিলো । bangla choti 2021

কিন্তু চোখের সামনে ঘটে যাওয়া মায়ের আর কালুর মিলন আমার কাছে তখনো অবিশ্বাস্য ঠেকছিল । সেই রাত আমি এক ফোটা ঘুমুতে পারিনি । চোখ বন্ধ করলেই সেই দৃশ্য চোখের সামনে ভেসে উঠছিল কালু নিজের বিশাল বাঁড়া মায়ের গুদে আমুল গেঁথে রেখেছে । ওর বাড়ার নিচের নালি টা বেয়ে ওর ফুটন্ত ফেদা আমার মায়ের যোনি গহ্বরে প্রবেশ করছিলো । আর মা আমার নিজের নগ্ন পা জোড়া কালুর কোমরে কেচকি মেরে রেখছিল । একেকবার দৃশ্যটা আমার চোখের সামনে ভেসে উঠছিল আর একেকবার আমার বাঁড়া ফুলে উঠছিল । সেরাতে কয়বার যে মাল ফেলেছিলাম সেটা আর এখন মনে নেই ।

তবে পরদিন দেখা মায়ের মুখটা আমার স্পষ্ট মনে আছে । একটা উজ্জ্বল আভা ছরাচ্ছিলো যেন । রাতে বেশ কয়েকবার মাল ফেলে বেশ ক্লান্ত থাকায় বেশ দেরি করে ঘুম থেকে উঠেছিলাম আমি । ঘুম থেকে উঠেই গোসল খানার কাছে যেতেই শুনি নারী কণ্ঠের গুন গুন শব্দ । তখন মনেহয় সময় ছিলো সকাল দশটার মতো । এই সময় মায়ের ই থাকার কথা গোসল খানায় । মন চাইছিলো উকি দেই , কিন্তু ভয়ে দিচ্ছিলাম না যদি কেউ দেখে ফেলে । bangla choti 2021

কিরে ঘুম হইলো , আয় হাত মুখ ধুতে চাইলে ভেতরে আয় ।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Bangla Choti Kahani © 2021 Bangla Choti Kahani