দিল্লি সেক্স চ্যাট সাইটে এটি আমার স্মরণীয় যৌন অভিজ্ঞতা


এই সময়গুলি অত্যন্ত চেষ্টা করা হয়েছে এবং আমার কিছুটা উত্তেজনা দরকার ছিল। আমার চাচাত ভাই তার পিএইচডি করার জন্য উদযাপন করতে সম্প্রতি একটি ছোট্ট পার্টি দিয়েছিল এবং সে আমাকে তার পার্টিতে আমন্ত্রণ জানিয়েছিল। সেখানে বেশ কয়েকজন দুর্দান্ত মহিলা ছিলেন, তবে তাদের সবাই খাওয়া ছিল। কি যে দৃশ্য ছিল। এমনকি ব্যাট করতে নামার আগেই আমি আমার উইকেট হারিয়ে ফেলেছিলাম।

এটি সত্যই ভারতে শৃঙ্গাকারী ব্যাচেলর থাকা খুবই কষ্টকর। আমার মনে একটাই চিন্তা ছিল যে সেক্সি ব্রাউন মেয়ের টকটকে শরীর জুড়ে আমার ক্ষুধার্ত হাতগুলি চালানো কতটা সুন্দর হবে। আমি অনুসন্ধানে খুব অধৈর্য হয়েছি, তাই আমি পরের সেরা জিনিসটির জন্য স্পষ্টতই পর্ন অনুসন্ধান করেছি, তবে এটি সমস্ত ক্লাসিক পুনরাবৃত্তি ছিল যা খুব শীঘ্রই খুব পুরানো হয়ে গেছে এবং খুব বাসি হয়ে গেছে।

একদিন আমি যখন পুরানো হোয়াটসঅ্যাপ চ্যাটের মাধ্যমে স্ক্রল করছিলাম তখন আমার বন্ধুটি আমাকে দিল্লি সেক্স চ্যাট নামের একটি ওয়েবসাইটে একটি লিঙ্ক পাঠিয়েছিল। আমি কী জিজ্ঞাসা করিনি এটি কী ছিল? নিছক একঘেয়েমি থেকে আমি কেবল এটি ক্লিক করেছি, কিন্তু যখন আমি দেখলাম যে সাইটের জন্য কী ছিল, আমি আর বিরক্ত হইনি।

আমি তাদের সেক্সি মহিলার বিস্তৃত তালিকাটি ক্ষুদার্থ নয়নে স্ক্রোল করার সাথে সাথে আমার চোখ জ্বল জ্বল করে উঠল; যে আমাকে সন্তুষ্ট করবে তার জন্য হিংস্রভাবে অনুসন্ধান করছিলাম।

আমার চোখে একটা মেয়ে ছিল। তার ছবিতে তার ঘাড়ে এবং ক্লাভেজের একটি ক্লোজ আপ দেখানো হয়েছিল। সুতরাং, আমি তার প্রোফাইলে ক্লিক করেছি এবং তার ছবিগুলি দেখেছি। তার ত্বকের স্বরটি ছিল কফি ক্রিমের নিখুঁত ছায়া এবং তার ঠোঁট পাকা ফলের মতোই সরস দেখাচ্ছে। তার নাম আধ্যা।

আমি আমার অ্যাকাউন্ট তৈরি করেছি এবং আমার ক্রেডিটগুলি কিনেছি এবং তারপরে অনলাইনে যখন আমি একটি ব্যক্তিগত শোয়ের জন্য অনুরোধ করতে পারি তখন আমি তাকে হিট করেছিলাম।

সন্ধ্যা নাইট-টাইমে পরিণত হয়েছিল এবং শোটি অবশেষে চালু হয়েছিল! ক্যামেরায় ঝুঁকে দাঁড়িয়ে তিনি পুদিনা-সবুজ শীর্ষ পরিধান করেছিলেন। তার প্রলুব্ধ চোখে খেলাধুলা হলেও দুষ্টু অভিব্যক্তি ছিল।

একটি নিখুঁত হাসি প্রসারিত হওয়ার সাথে সাথে তার ঠোঁটগুলি মোটা দেখতে লাগল। তার শীর্ষটি আমাকে তার সুস্বাদু বিভাজনের এক ঝলক দেওয়ার জন্য যথেষ্ট কম ছিল এবং আমি দৃশ্যটি অত্যন্ত পছন্দ করি।

তিনি একটি জোড়, ধূসর জোগিং শর্টস পরেছিলেন এবং তারা তার আঁট চিত্রকে প্রশংসা করেছিল। তার স্তনের বোঁটাগুলি তার টাইট টপকে ঢুকিয়ে দিয়েছিল এবং সহজেই অনুমান করা যায় যে সে ব্রা পরা হয়নি। দুষ্টু মেয়ে.

আধ্যা (ওয়েবক্যামে হাসি): আরে চটি!

আমি: আরে টকটকে (আমি ফিরে হাসলাম)

আধ্যা: তুমি লাজুক টাইপ হৈ না?

আমি: আশা করি না। আমি কেবল আশা করছি আমরা এক সাথে একটি মজার সময় ভাগ করতে পারি।

আধ্যা: হ্যাঁ! এটি নিখুঁত শোনাচ্ছে (তিনি মুচকি হাঁসি দিলেন)।

আধ্যা খেলছে ক্যামেরায়। সে এক দুষ্টু মুচকি হাসিতে কাঁপতে কাঁপতে কাঁপতে ঘাড়ে চটকাতে শুরু করল। আমি তাকে কিছু ক্রেডিট পাঠিয়েছিলাম এবং সে দীর্ঘশ্বাস ফেলল।

আমি: আমাকে অনুমান করতে দাও… ওহমিবোড?

আধ্যা: হাহা হ্যাঁ! আমি আজ কিয়দা শৃঙ্গাকার ছিল, তাই আমরা কথা বলা শুরু করার আগে আমি এটি ঢুকিয়েছিলাম। আমার কি তা বের করা উচিত?

আমি: উপায় নেই! এটি ছেড়ে দিন। এটি মজা হবে! আপনার মস্তিষ্ককে ফুটিয়ে তুলতে আমাকে ওহমিবড ব্যবহার করতে দিন। এটি আমার একমাত্র অনুরোধ, আপনি সেক্সি শয়তান।

আধ্যা: আচ্ছা ঠিক আছে তো! তোমার ইচ্ছা. (সে ছলছল করে)

সে ওহমিবোডকে ক্যালিব্রেট করেছিল এবং আমরা চারপাশে খেলতে শুরু করি। আমি আধ্যাকে আমাকে জ্বালাতন করার নির্দেশ দিয়েছিলাম, এবং সে বাধ্য হয়েছিল। সে তার হাতটি তার ঘাড়ে দৌড়ে গেল এবং তার ক্লিভেজটিকে যত্নশীল করল।

আমি কিছু ক্রেডিট ফেলেছি, এবং সে তার শীর্ষে চেপে ধরে টানতে টানতে টান দিয়ে বাম স্তনটি তার টাইট উপরে থেকে উঁকি দিতে দিতে। এটি আলোকসজ্জাতে জ্বলজ্বল, কফির ক্রিমের একটি নিখুঁত ছায়া, কঠোর, চকোলেট স্তনের যা আমাকে আমার কোরতে প্ররোচিত করেছিল।

আধ্যা যখন দীর্ঘশ্বাস ফেলল, স্তনবৃন্তটি চুমুক দিলেন এবং আনন্দদায়ক কম্পনগুলি তাকে পরিবহন করতে দিন।

আমি আবার তাকে পিঞ্জি দিয়েছিলাম এবং তার শরীরটি শক্ত হওয়ার সাথে সাথে তিনি মুখের সাথে খোঁচা দিয়ে কাঁদলেন। আনন্দটি তার উপর ধুয়ে গেল এবং মাথা পিছলে পড়ার সাথে সাথে সে তার উভয় স্তন প্রকাশ করল এবং তার পিছনের দিকে খোসা ছাড়ল। তার বুকটি উঠেছিল এবং পড়েছিল, আলোর বিরুদ্ধে জ্বলজ্বল করতে করতে ঘাম তার ভেদ এবং কপালের উপর ভেঙে গেল। তিনি গরম হয়ে উঠছিলেন, এবং আমি সবে শুরু করছিলাম।

আধ্যা ওর মাই দুটোকে চেপে ধরল আর আমি আবার পিন করার সাথে সাথে চেপে ধরলাম। সে মাথা পিছনে তার চেয়ারে ঝুঁকানোর সাথে সাথে সে তীব্র দীর্ঘশ্বাস ফেলছিল। আমি তাকে প্রচুর পরিমাণে ক্রেডিট দিয়ে পিন করলাম এবং সে চেয়ার থেকে ঠেলাঠেলি করে উঠে দাঁড়াল। আধ্যা এখন ঘামে জ্বলজ্বল করছিলো ওর মাই গুলো ক্যামেরার ফ্রেমে ভরাট হয়ে গেছে।

আমি তাকে বলেছিলাম যে আমি এই চকোলেট স্তনের বোঁটা চাটতে চাইছিলাম, তাই তিনি ক্যামেরায় কান্নাকাটি করার সময় তিনি তার আঙ্গুলগুলি চেটেছিলেন এবং তার শক্ত স্তনবৃন্তগুলির চারপাশে এগুলি দুটি বার করেছিলেন। আমি আমার মোরগটি টেনে আনার সিদ্ধান্ত নিয়েছি এবং আমি যখন স্ট্রোক করতে শুরু করলাম, সে আবার হাহাকার করে উঠল। আমি তাকে পিঞ্জি দিয়েছিলাম এবং সে হাঁপিয়ে উঠল, এবং পরবর্তী কী করা উচিত তা তিনি স্বাচ্ছন্দ্যে জানতেন।

আধ্যা আমাকে তার টাইট হাফপ্যান্টের ইলাস্টিকের দিকে টান দিয়ে আমাকে জ্বালাতন করেছিল। সে তার পাছাটিকে ক্যামের দিকে ঠাট্টার জন্য ঘুরিয়ে দিয়েছিল এবং আমি আবার তাকে চিমটি মেরেছিলাম। আধ্যা তার বিছানার দিকে ঝুঁকে পড়ার সাথে সাথে এক গালাগালি শোনাচ্ছে। তারপরে টোনড ফ্রেমের টানটলে, টাকশাল-সবুজ শীর্ষটি টানতে গিয়ে আমি তার পিছন ধনুকের সাথে দেখতে পেলাম।

তার মেরুদণ্ডের চারপাশের ত্বকটি তার পোঁদের উপরের ডিম্পলগুলি ফোল্ড করে এবং তার মেরুদণ্ডের পাশের ইন্ডেন্টটি তার শীর্ষটি বন্ধ হয়ে যাওয়ার সাথে সাথে আরও গভীর হয়। তার পিঠেও ঘাম ঝরছিল। সে মাথা নিচু করে তার পাছায় ঝাঁকিয়ে পড়েছিল, তাই আমি আবার তাকে পিঙ্ক করলাম। তিনি তার পাছার উপরের অংশটি উন্মোচন করতে শর্টস নামিয়ে নেওয়ার সাথে সাথে তিনি একটি ঝাঁকুনি ছেড়ে দিলেন।

তার পোঁদের শীর্ষে ডিম্পলসগুলি, তার রসালো বিদারণের সাথে মিলিত হয়ে, জিগলি পাছা আমাকে আমার বাঁড়াটি চেপে ধরতে লাগল এবং আমি যেমন দেখছিলাম ততক্ষণে আধ্যা তার শর্টস এর মধ্যে তার হাত আটকে এবং তার সরস পাছআ যত্নশীল। তিনি ভারী দীর্ঘশ্বাস ফেলেছিলেন কারণ কম্পনটি তার পোঁদটিকে আনন্দ এবং প্রত্যাশার সাথে পিছনে পিছনে দুলিয়ে তোলে।

আধ্যার পোঁদ পিছনে পিছনে দুলতে থাকল যখন আমি তাকে আবার পিন করলাম, তাই আমি স্থির করেছিলাম একটি তীব্র মুখের দিকে তাকে ঘন ঘন পিং করে রাখব। তিনি বিছানায় পড়ার সাথে সাথে তার পোঁদ এবং ভগ অধীরভাবে মুচড়ে উঠল।

আমি: তোমার শর্টস খুলে দাও!

আধ্যা: হ্যাঁ! (তিনি শর্টসটি মেঝেতে নামার সাথে সাথে শ্বাসের বাইরে বেরিয়ে এসে হাঁপিয়ে উঠলেন)

আধ্যা তার ঠোট কামড়ে ধরে ক্যামেরায় পা খুলল। আমি দেখতে পেলাম ওহমিবোডের গোলাপী লেজটি তার গুদ থেকে বেরিয়ে এসেছে। সে ভিজে গেছে। তার পরিষ্কার চাঁচা ভগ ক্যামর মধ্যে চকচক করছিল।

আমি ওকে পিন করলাম এবং ওহমিবডের সাথে নিজেকে চুদতে গিয়ে সে হাঁপিয়ে উঠল। আধ্যা ক্যামের কাছে তার পাছার সাথে ডগি পোজে উঠল। সে জোরে জোরে দীর্ঘশ্বাস ফেলতেই পা দু’দিকে ছড়িয়ে দিল। সে তার বালিশের দিকে মুখ নামাল এবং আমি আবার পিন করার সাথে সাথে সে বিলাপ করল। ওর পোঁদ আমার মতো করে বুনোভাবে কুঁচকে গেল।

আধ্যা: ওঃ ফাক্ ইয়ে! এমনি. আমাকে আবার পিং

আমি তার অনুরোধ অনুযায়ী করলাম এবং সে নিজেকে চমকে দিয়েছিল এবং কাঁদছে। তিনি তার পাছার গাল আরও দূরে ছড়িয়ে দিয়েছিলেন যাতে আমি তার বুকের পাছার একটি ভাল দৃশ্য পেতে পারি। আধ্যা তার আঙুল চাটতে থাকে এবং শুদ্ধ হওয়ার সাথে সাথে তার পাছার রিমটি ঘষে।

সে তার দুধে আঙুল আটকে নিজের চোদাতে গিয়ে দুষ্টুভাবে ছলছল করল। তার অন্য হাতটি ওহমিবডকে ধরেছিল এবং তার গুদটিকে আনন্দ করতে ব্যবহার করেছিল। আমি তাকে দ্রুত পিন করলাম এবং তার পাছা টিপল।

আধ্যা: হ্যাঁ ঠিক তেমন! তুমি যেমন প্রতিশ্রুতি দিয়েছ আমাকে চুদ! (সে পাশের দিকে ঘুরেছিল, তাই আমি নিজেকে চুদার সাথে সাথে তার মুখের দিকে তাকাতে পারলাম।

আমি আবার তাকে চিমটি মেরেছিলাম, এবং তার চোখগুলি গড়িয়েছে এবং মুখটি খোলে। দু’হাত দিয়ে চাদরটি চেপে ধরে নিজেকে বিছানায় নামিয়ে দেওয়ার সাথে সাথে তার দেহ কুঁচকে গেল। আধ্যা হাঁপাচ্ছিল, তার পেটে শুয়ে পড়ার সাথে সাথে তার চকচকে ঘামে কফি-ক্রিমের ত্বক ভিজে গেছে।

আমি আস্তে আস্তে আমার মোরগ স্ট্রোক করতে থাকায় আমি নিজেকে জড়ো করার সময় দিয়েছিলাম। আধ্যা স্ক্রিনের দিকে তাকিয়ে আমাকে স্ট্রোক করতে দেখল।

আধ্যা! সেই মোরগটি এখনই খুব ভাল দেখাচ্ছে। আপনি আমাকে এত শক্ত করে গেছেন যে আমার মনে হয়েছিল আপনি আমার মধ্যে আছেন।

আমি: আমি এখনই খুব শক্ত আছি! আপনার গুদ ভিজে গেলে এবং আপনি ঘামে ভেজা হয়ে গেলে আপনি দেখতে দেখতে সুন্দর লাগছেন।

আধ্যা: ওহে হাঁ? ঠিক আছে, লেম্মে আপনাকে একটি শো দেয়।

আমি: আমি বাচ্চা মেয়েটি দেখতে পছন্দ করি!

আধ্যা (ছাগল): আমাকে একটা অনুগ্রহ কর, তোমার ক্যামে বাঁধো। (সে চোখ বুজে)

আমি: আপনি যেমন রাজকন্যা চান। (আস্তে আস্তে স্ট্রোক করার সাথে সাথে আমি পিছন ফিরে এলাম)।

আমার বাঁড়াটা ফেটে গেল আর আধ্যা ঠাপ দিল। তিনি তার বিছানার হেডবোর্ডে একটি বালিশ সামঞ্জস্য করে শুইলেন। সে তার নীচে একটি তোয়ালে রাখল এবং তার পাগুলি প্রশস্তভাবে খুলল।

ওর শরীর পুরোপুরি ঘামে ভিজে গেছে, আর ওর গুদ ভিজছে। সে তার ভিজা ভেজা গুদের উপরে আঙ্গুলগুলি ঘষে এবং ক্যামেরায় অস্বচ্ছলভাবে তাকানোর সাথে সাথে তার গুদের রস স্লাইপ করে। তিনি ওহমিবডকে আরও একটি খাঁজ কাটিয়েছিলেন এবং আমাকে তার শেষ বারের জন্য হার্ড পিং করতে বলেছিলেন।

আমি প্রায় ৭ বার তাকে দ্রুত পিং করলাম এবং তরঙ্গগুলি তাকে আঘাত করায় সে বিলাপ করল। তার শরীরটি দ্রুত পাকিয়ে যায় এবং তার গুদটি নিয়ন্ত্রণের বাইরে চলে যাওয়ার সাথে সাথে সে তার সেক্সি পোঁদগুলিকে অনুলিপিত করে।

সে ওহমিবোডের লেজটি চেপে ধরল এবং পিনের প্রভাবগুলি হ্রাস পেতেই এবং তার মাইয়ের গুদে দ্রুত তাড়াতাড়ি বের করে দিল এবং কম্পনের আনন্দটি তাকে এগিয়ে আসতেই জোরে জোরে চেপে উঠল।

আধ্যা: বড় ছেলেকে আঘাত করতে থাকুন! আসুন একসাথে কাম!

তার অভিব্যক্তিগুলি নিয়ন্ত্রণহীন লালসা দ্বারা মিষ্টি হয়ে যাওয়ার সাথে সাথে আমি দ্রুত স্ট্রোক করেছি। তিনি তার ঠোঁট কামড়াল এবং গ্রান্টেড, এবং আমি দ্রুত স্ট্রোক করার সময় আমিও তাই করেছিলাম। ওহমিবডকে জোর করে বাইরে টানতে গিয়ে সে তার স্তনটি চেপে ধরল এবং একটি স্তনবৃন্ত পিন করে দিল।

আমি যখন তার হাহাকার শুনে এবং তার দেহটি আবার ঘোরালাম তখন আমি আমার সীমাতে পৌঁছে গেলাম, তাই আমি পুরো জায়গা জুড়ে আমার বাঁড়াটি স্প্রে করেছি। আমি পর্দার দিকে তাকানোর সময়, আমি আবার তার হাহাকারটি আবার গভীর এবং গালাগালি স্বরে দেখতে পেলাম যেহেতু হট কাম বাইরে বেরিয়ে এসেছিল। এটি তার গামছা এবং তার ক্যামের উপর স্প্ল্যাশ হয়েছিল যখন তার শরীরটি বর্বরভাবে কুঁচকানো হয়েছিল এবং আমার বাড়া একসাথে আমাদের সময়ের প্রভাব থেকে ছড়িয়ে পড়ে।

আমি আমার স্ক্রিনটি থেকে বাঁড়াটি মুছলাম এবং চারপাশে তাকালাম। আমি পরে পরিষ্কার-পরিচ্ছন্নতার নরকের জন্য ছিলাম। আধ্যা আমার মন পড়ে।

আধ্যা ছিল আশ্চর্য! এর পরেও আমার অনেক পরিষ্কার করা দরকার। (তিনি ক্যামের মধ্যে একটি চুম্বন ছুড়ে মারলেন এবং মুচকি হাঁসি দিল।

আমি: মধু, আমি মনে করি আপনি আপনার হাতে পুনরাবৃত্তি গ্রাহক পেয়েছেন!

আধ্যা (সে তার গুদে মৃদুভাবে ঘষে, এবং তারপরে উঠে তার দেহটিকে ক্যামের কাছে নিয়ে আসে): ওহ হ্যাঁ? আমি এটা শুনে খুশি। এই মেয়েরা আপনার জন্য অপেক্ষা করবে।

সে তার দুষ্টু হাত দিয়ে তার ঘামযুক্ত স্তনগুলি ঘষে এবং সে যেমন বলেছিল ততক্ষণ তার শক্ত স্তনবৃন্তগুলিকে বার করে দিয়েছে। তারপরে, তিনি ঘুরিয়ে ঘুরিয়ে তার রসালো পাছার গাল টিপে টলমল করল এবং তারপরে ঘুরে ফিরে চুম্বন করলো এবং লগ বন্ধ করার আগে তার ঠোঁট চাটল। আমরা আবার চ্যাট না করা পর্যন্ত আমি অপেক্ষা করতে পারিনি!

***

দিল্লি সেক্স চ্যাট সাইটে এটি আমার স্মরণীয় যৌন অভিজ্ঞতা, আমি মনে করি প্রত্যেকেরই এটির চেষ্টা করা উচিত এবং আপনি এতে আফসোস করবেন না। আপনি যদি আধ্যার হট ছবিগুলি পরীক্ষা করতে চান এবং বাষ্পীয় গরম সেক্স চ্যাট করতে চান তবে এখানে ক্লিক করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Bangla Choti Kahani © 2021 Bangla Choti Kahani